1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শ্রীপুরে জয় বাংলা শ্লোগানে কলেজ ক্যাম্পাসে দেশীয় অস্ত্রের মহড়া! - dainikbijoyerbani.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
ad

শ্রীপুরে জয় বাংলা শ্লোগানে কলেজ ক্যাম্পাসে দেশীয় অস্ত্রের মহড়া!

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৫ Time View

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয় বাংলা শ্লোগান ধরে দেশীয় অস্ত্রের মহড়া দিয়েছে ছাত্রলীগ। দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রদলের সাধারণ শিক্ষার্থীদের উপর হামালা করেছে ছাত্রলীগ।
দাবি কলেজ শাখা ছাত্রদলের।

আজ শনিবার শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজে এমন মহড়া করতে দেখা গেছে। মিছেলে থাকা সবাই ছাত্রলীগের কর্মী বলে জানাযায়। মিছিলে অংশগ্রহণকারী সকলের হাতে দেশীয় অস্ত্র ছিলো। এই মিছিলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে শ্লোগান জয় বাংলা জয় বঙ্গবন্ধু ছিলো। বাড়াবাড়ি করিসনারে পিঠের চামড়া থাকবে না রে, বিএনপি জামাতের এই বাংলায় ঠাঁই নাই এসব শ্লোগান দিয়ে অস্ত্রসহ কলেজ ক্যাম্পাসে মিছিল করে।

মুক্তিযুদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রদলের আহবায়ক ইমরান মৃধা বলেন, স্বাভাবিক দিনের মতো কলেজ ক্লাস করতে যাওয়ার পরপরই প্রশাসনিক ভবনের কাছ থেকে একটি মিছিল নিয়ে ছাত্রদলের শিক্ষার্থীদের উপর অতর্কিত হামলা চালায়। এতে কমপক্ষে ছাত্রদলের ৫জন আহত হয়েছে। তিনি আরও জানান, হামলার নেতৃত্ব দেয় সাইফ হোসাইন,শাওন আহমেদ, কাউসার, মেহেদী হাসান, সহ শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ এর অজ্ঞাত ২০ থেকে ৩০ জন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাকিরুল হাসান জিকো বলেন, এরা ছাত্রলীগের নামদারী নেতা।এদের দায়ভার ছাএলীগ নিবেনা। তাদেরকে আইনের আওতায় এনে বিচার দাবি করছি।

শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক আব্দুল হান্নান বলেন, কলেজ চলাকালীন সময়ে অস্ত্রের মহড়া হয়েছে। এতে কলেজের কয়েকজন শিক্ষার্থী ছিলো। অস্ত্র নিয়ে মহড়া শিক্ষার্থীদের এবিষয়ে কি ব্যবস্থা নিয়েছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন ঘটনার সাথে সাথেই পুলিশকে জানানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ আসার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। বাকি ব্যবস্থা নিবেন কলেজের অধ্যক্ষ।

শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয়ের কলেজে অধ্যক্ষ নূুরু নব্বী আকন্দ বলেন, ঘটনার সময় আমি কলেজে ছিলাম না। এবিষয়ে খোঁজ খবর নিয়ে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, ঘটনা জানার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি