1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু - দৈনিক বিজয়ের বানী
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:২২ পূর্বাহ্ন
ad

বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৮ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় দুইজন এবং উপসর্গে ১৪ জন মারা গেছেন। মঙ্গলবার (২০ জুলাই) বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘শিবগঞ্জের রুপালী বেগম (৪০) ও সদরের নাজিমুদ্দিন (৬৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। রুপালী বেগম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং নাজিমুদ্দিন মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান।

ডা. মোস্তাাফিজুর রহমান বলেন, ‘গত ২৪ ঘণ্টায় জেলায় ৯৩৩ নমুনায় নতুন করে আরও ২৪৬ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৬ দশমিক ৩৬ শতাংশ। এদের মধ্যে সদরের ১৫০ জন, শাজাহানপুরে ৩৩ জন, শেরপুরে ১৬ জন, কাহালুতে ১৪ জন, শিবগঞ্জে আটজন, গাবতলীতে আটজন, ধুনটে পাঁচজন, আদমদীঘিতে পাঁচজন, সোনাতলায় তিনজন, সারিয়াকান্দি ও দুপচাঁচিয়ায় দুইজন করে আক্রান্ত হয়েছেন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন ২২৩ জন।

তিনি আরও বলেন, ‘ঢাকায় পাঠানো ৪১৫ নমুনায় ৮২ জনের, বগুড়া শজিমেকের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৯৮ জন করোনা পজিটিভ হয়েছেন। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২২টি নমুনায় ১০ জন এবং ১৫৯টি অ্যান্টিজেন পরীক্ষায় আরও ৩৭ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণের প্রমাণ মিলেছে। এ ছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫৫নমুনায় ১৯ জন করোনা শনাক্ত হয়েছেন।

এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৫১৬ এবং মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৪৯২ জন। এছাড়া এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ১৪ হাজার ৮৩২ জন ও চিকিৎসাধীন রয়েছেন দুই হাজার ১৪৪ জন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com