1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সিংড়ায় প্রতিপক্ষের হামলায় প্রবীণ আওয়ামী লীগের নেতা সহ আহত-৪ - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
ad

সিংড়ায় প্রতিপক্ষের হামলায় প্রবীণ আওয়ামী লীগের নেতা সহ আহত-৪

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৫০৪ Time View

সাজিদুল(করিম).নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় শেরকোল ইউনিয়নের দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা নওশেদ মোল্লা (৬৫) গুরুত্বর আহত হয়েছেন। তাঁকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা দেয়া হয়েছে। ২৫ শে মার্চ বৃহষ্পতিবার রাত সাড়ে আট টার সময় সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের 2নং ওয়ার্ড ভাগনাগরকান্দি পারপাড়ায় মহল্লা এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় পূর্ব শত্রুতার জের ধরে খড়মকুড়ি গ্রামের ইউপি সদস্য বুলেট মেম্বার, উজ্জ্বল ও হাবিবের নেতৃত্বে ১২ থেকে ১৪ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র হাসুয়া সজ্জিত হয়ে ভাগনাগরকান্দি পারপারা গ্রামে গিয়ে প্রবীণ আওয়ামী লীগ নেতা নওশেদ মোল্লা বাসায় হামলা করে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় প্রবীন নেতাকে বাঁচাতে গিয়ে তার ভাতিজা মিলন ও মারপিটের শিকার হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে শাহ জালালকে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য সিংড়া আসার খবর পেয়ে প্রতিপক্ষের লোকজন নওশেদ মোল্লার বাসায় হামলা ও লুটপাট করে।

এ ব্যাপারে কথা বলার জন্য ইউপি সদস্য বুলেটের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।
সিংড়া থানার ওসি নুরে আলম জানান, ভাগনাগরকান্দি পারপারা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৪ জন আহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি