1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সাংবাদিক হাসানের পথ অবরুদ্ধের অভিযোগে থানা সাধারণ ডায়েরি। - dainikbijoyerbani.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
ad

সাংবাদিক হাসানের পথ অবরুদ্ধের অভিযোগে থানা সাধারণ ডায়েরি।

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১২৯ Time View

মোঃ লিমন গাজী
বরগুনা জেলা প্রতিনিধি

বরগুনার তালতলীতে বিভিন্ন অনিয়মের অভিযোগে সংগঠন থেকে বহিস্কার করায় নানা-ধি গুজব ছড়ানো সহ এখানে সেখানে সাংবাদিক আবুল হাসানের পথ অবরুদ্ধ করে দাড়ানোর অভিযোগ উঠেছে ছোট ভাইজোড়া এলাকার ফার্নিচার ব্যবসায়ী আ.রহিমের ছেলে ইমরান জিয়ার বিরুদ্ধে।

জানা গেছে, ইমরান জিয়া তালতলী সাংবাদিক ঐক্যজোটের সদস্য ছিলেন। ইতিপূর্বে তার বিরুদ্ধে চাঁদাবাজি, মিথ্যা মামলা দিয়ে মানুষ হয়রানি, মানুষকে ভয় ভীতি দেখানো, মোবাইল ছিনতাইয়ের অভিযোগে মামলা চলমান সহ নিজ পত্রিকায় দীর্ঘদিন ধরে সংবাদ প্রকাশিত না হওয়া এবং সংগঠন বিরোধী কার্যকলাপের সথে জরিত থাকার অভিযোগে তাকে নোটিশ প্রদান করা হয়।

তিনি নোটিশের তোয়াক্কা না করে, অত্র সংগঠনের সদস্যদের সাথে এ নিয়ে তর্কের সৃষ্টি করে। এবং তার বিরুদ্ধে উপরোক্ত ঘটনার সত্যতা পাওয়ায় সকল সদস্যদের সম্মতিক্রমে তাকে তালতলী সাংবাদিক ঐক্যজোট থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়।

এরই জের ধরে সাংবাদিক ঐক্যজোট সভাপতি আবুল হাসানের কাছে টাকা পাবে বলে লোকালয় গুজব ছড়ায় এবং তাহাকে একাধিক বার হুমকি দেয়। রাত বিরাতে বিভিন্ন মানুষ ধারা তাকে অনার্থক ডেকে বিরক্ত করা সহ মানহানিকর কথা বলা এবং অত্র সংগঠনের সভাপতি ও সম্পাদকের হাত-পা গুরিয়ে দেয়ার হুমকি দেয়।

এবিষয়ে সাংবাদিক আবুল হাসান গতরাতে তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তাতে উপজেলার বড় বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া এলাকার ফার্নিচার ব্যবসায়ী আ.রহিমের স্ত্রী পারভিন ও ছেলে ইমরান জিয়াকে বিবাদী করা হয়। (তালতলী থানার জি.ডি নং ৪০৩)

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি