1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রাধানগর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান অসুস্থ ফয়জুলকে। - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
ad

রাধানগর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান অসুস্থ ফয়জুলকে।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৫৪৫ Time View

রহিম উদ্দিন সিলেট জেলা প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের রাধানগর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক হতদরিদ্র রোগীকে ৭৮ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার রাধানগর গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র ফয়জুল ইসলাম (৪২) দীর্ঘ দিন যাবত স্থানীয় একটি বে-সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

বেতনের টাকায় কোনমতে দিন চলছিল তার পরিবারের হঠাৎ করেই ফয়জুল শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়েন। নিজের যা কিছু ছিলো তাই দিয়ে চিকিৎসা চালিয়েছেন তিনি। কিন্তু রোগমুক্তির তেমন কোন উন্নতি দেখা মেলেনি ফয়জুলের। দীর্ঘ ১০ দিন যাবত নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।

চিকিৎসকদের সাথে আলাপ করে জানাযায় তার লাঞ্চে পানি এবং খাদ্যনালী ছিদ্র হয়ে গেছে। এবং জরুরী ভিত্তিতে দুইটি অপারেশন করা হয়েছে। অপারেশন, হসপিটাল কেবিন ভাড়া ও ঔষধ পত্রের টাকা দিয়ে এখন তিনি সর্বশান্ত। বর্তমানে তিনি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে icu তে রয়েছেন।

এমন খবরের ভিত্তিতে স্থানীয় রাধানগর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে আজ (২২ মার্চ) বেলা ৩ টায় অসুস্থ্য ফয়জুলের পরিবারকে নগদ ৭৮ হাজার টাকার চেক প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, ডাঃ ইদ্রিছ আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক জনাব মো: সাইদুর রহমান, ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে মেম্বার আব্দুল করিম, রাধানগর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খান, সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো: আবুল কালাম আজাদ, কোষাধক্ষ্য ফরহাদ আহমদ,বিশিষ্ট ব্যবসায়ী মো: সিরাজ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী এনাম উদ্দিন, রাধানগর মাদ্রাসার মুহতামিম মাওঃ ছমির উদ্দিন, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, মুজিবুর সিকদার, তোফায়েল আহমদ, সাব্বির আহমেদ, জাবেদ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ছাত্রদল নেতা লোকমান আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের আহবায়ক কমিটির ছাত্রদলের সদস্য মাসুম আজিজ, সাইফুর রহমান, জিয়াউর রহমান, সাইরুল ইসলাম প্রমুখ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি