1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বিশ্বনাথে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত। - dainikbijoyerbani.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
ad

বিশ্বনাথে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৫৩ Time View

 

 

সিলেট ব্যুরোঃ
সিলেটের বিশ্বনাথে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে আজ শনিবার (৫ জুন) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে প্রদর্শনীর উদ্বোধন করে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।এরপরে বিকেলে সমাপনি অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রদর্শনীর সমাপ্তি করা হয়।
প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তর আয়োজিত প্রদর্শনীতে ৩০টি স্টলে উপজেলার খামারীগন, এনজিও সংস্থা ও ভেটেনারী ফার্মেসীগুলো অংশ নেয়। বিভিন্ন জাতের ছাগল, ভেঁড়া, গাভী, ষাঁড়, কবুতর প্রদর্শনীতে শোভা পায়। সমাপনি অনুষ্ঠানে খামারিদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন অতিথিরা।
উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের কর্মকর্তা আব্দুস শহিদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, থানার অফিসার্স ইনচার্জ গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, উপজেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি নুরুল ইসলাম’-খামারীদের পক্ষে বক্তব্য রাখেন আকবর হোসেন।
উপজেলা ভেটেনারী সার্জন ডা. শামীমা সুলতানা ও প্রাণী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. আবুল বাশার জুয়েলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক হাফিজ মো. আব্দুর রহিম ও গীতাপাঠ করেন শাওন চক্রবর্তি।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি