1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
দশমিনা- গলাচিপা বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ইকবাল হোসেনের - dainikbijoyerbani.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
ad

দশমিনা- গলাচিপা বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ইকবাল হোসেনের

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৫৪ Time View

মোঃমাজহারুল ইসলাম মলি

গলাচিপা উপজেলা প্রতিনিধি

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন, ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক ধনী থেকে গরিব সকল স্তরে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বাংলাদেশ স্পেশালাইজড টেক্সটাইল মিলস এন্ড পাওয়ালুম ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন(BSTMPIA) জনাব ইকবাল হোসেন জোমাদ্দার গলাচিপা দশমিনা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার বিকেলে গণমাধ্যমে দেওয়া একান্ত সাক্ষাতে তিনি এ শুভেচ্ছা জানান।

একান্ত সাক্ষাতে, জনাব ইকবাল হোসেন জোমাদ্দার বলেন, প্রিয় দশমিনা গলাচিপা বাসী, আসসালামু আলাইকুম।

করোনাভাইরাসে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে বছর ঘুরে আবারো আমাদের মাঝে ফিরে এলো সাম্য-শান্তি-সম্প্রীতির ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। বিশ্বব্যাপী অদৃশ্য ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল আযহা এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারিজনিত সংকট বিবেচনায় রেখে কোরবানি ঈদের আনন্দ-উৎসব সকল স্তরের মানুষের মাঝে ভাগাভাগি করে নিতে হবে।

ইসলাম শান্তির ধর্ম, তাই এ বছরের ঈদে আমরা সবাই সেই তাৎপর্য পরিপূর্ণভাবে ধারণ করে ঈদ আনন্দে ঘরে থাকব। যথাযথভাবে স্বাস্থ্যবিধি পালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করব। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করব, করোনাভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখব এবং দশমিনা গলাচিপা বাসীর কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করব।

আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ, উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি, আমরা সুরক্ষিত থাকতে পারি। এ সময়ে তিনি আরও জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, আওয়ামীলীগ সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামীলীগ সরকার ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সারা পৃথিবীতে এখন মডেল, আন্তর্জাতিক বিচারে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। বাংলাদেশ সরকার খেটে খাওয়া গরিব, দুঃখি ও মেহনতি মানুষকে ব্যাপক সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সর্বস্তরের মানুষকে আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানান। এই সংকট ময় মূহুর্তে সবাইকে গরিব দুঃখি মানুষের পাশে থেকে মুক্ত হস্তে সাহায্য করার অনুরোধ জানান।

এই ঈদুল আযহায় আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে খাটি নিয়তে প্রার্থনা করবো। সবার সম্মিলিত আত্মত্যাগ ও প্রদর্শনের বিনিময়ে আগামী দিনে আমাদের মাঝে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।

নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। পরিশেষে তিনি দশমিনা গলাচিপা বাসীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি