1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ডোমারে "কঞ্চি -কলম পদ্ধতিতে বাঁশ চাষ ও বাঁশঝাড় ব্যবস্থাপনা" বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে ওয়াহাব ভূঞা - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ad

ডোমারে “কঞ্চি -কলম পদ্ধতিতে বাঁশ চাষ ও বাঁশঝাড় ব্যবস্থাপনা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে ওয়াহাব ভূঞা

Reporter Name
  • Update Time : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৬৪ Time View

মোঃ সুমন ইসলাম প্রামানিক ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে ” কঞ্চি -কলম পদ্ধতিতে বাঁশ চাষ ও বাঁশঝাড় ব্যবস্থাপনা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষনা করেন, রংপুর বিভাগীয় কমিশনার (অতিঃ সচিব) আবদুল ওয়াহাব ভূঞা।

রবিবার (২৯ আগষ্ট) বিকেলে উপজেলা আরবিআরটিসি কনফারেন্স রুমে, আঞ্চলিক বাঁশ গবেষণা ও প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে, আরবিআরটিসি, বিএফআইআর বিভাগীয় কর্মকর্তা মোহাম্মদ আনিছুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, ডিডি এলজি আব্দুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, সহকারী কমিশনার (ভুমি) জায়িদ ইমরুল মোজাক্কিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সহ-সভাপতি ও ডোমার পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি, সহ-সাধারন সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক মাসুম, অর্থ সম্পাদক রবিউল হক রতন, আওয়ামীলীগ নেতা আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার ওয়াহাব ভূঞা বলেন, সরকার সকল অংশে সমান উন্নয়ন করতে চান সে জন্য এই অঞ্চলে বাঁশ গবেষণা কেন্দ্র স্থাপন করা হয়েছে। অর্থনৈতিক ও আঞ্চলিক গুরুত্ব অনেক বেশি। আমি যে এলাকার দ্বায়িত্বে নিয়োজিত সে এলাকার মানুষের সাথে মতবিনিময় এবং এলাকা পরিদর্শন করা। আর এই জন্যেই আজকে আমার আসা। পরিশেষে তিনি ২ দিনের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন। এবং ৩০ জন প্রশিক্ষনার্থীদের কৃষকদের মাঝে বাঁশের কঞ্চি থেকে তৈরি কলম চারা বিতরণ করেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি