1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছাগলনাইয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত । - dainikbijoyerbani.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
ad

ছাগলনাইয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ।

Reporter Name
  • Update Time : বুধবার, ২ জুন, ২০২১
  • ৭৬ Time View

ছাগলনাইয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ।

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি :- ফেনীর ছাগলনাইয়ায় আজ বিকাল ৫টায় ছাগলনাইয়া সরকারী পাইলট স্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট,বালক অনুর্ধব-১৭ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা অনুর্ধ্ব -১৭ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাগলনাইয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও জনাব সাজিয়া তাহের চৌধুরী মহোদয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জনাব শহিদুল ইসলাম ,উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ,পৌর মেয়র এম মোস্তফা ,পাঠানগর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার জুয়েল মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা, কাউন্সিলর মুন্সি নুর হোসেন মোজায়েদুল ইসলাম মুসা ,কামাল উদ্দিন খোকন, হাবিবুর রহমান হাবিব, ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ ননি প্রমূখ এসময় উপস্থিত ছিলেন ।
এছাড়া ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ,বীর মুক্তিযোদ্ধা ,সাংবাদিক ছাত্রছাত্রী ,শিক্ষক, ক্রীড়া অনুরাগী বিভিন্ন শ্রেনী পেশার সন্মানিত নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।
সভাপতির বক্তব্যে ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের মহোদয় বিজয়ী দলের উদ্দেশে বলেন এই বিজয়ের ধারা অব্যাহত রেখে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার আহ্বান জানান , মাদক থেকে দূরে থেকে সন্ত্রাস কার্যকলাপ থেকে দূরে থেকে খেলাধূলা এগিয়ে আসার আহবান জানান । এবং খেলাধূলায় তিনি সকল প্রকার সাহায্য সহযোগিতার আশ্বাস দেন । পরে তিনি বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব ১৭ উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন দল পাঠানোর ইউনিয়ন একাদশ দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি