1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগনেতা ছিদিদকুর রহমান ভুইয়া ছিদিদক - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
ad

ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগনেতা ছিদিদকুর রহমান ভুইয়া ছিদিদক

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৬০ Time View

হাকিকুল ইসলাম খোকন ,সিনিয়র প্রতিনিধি:পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কটিয়াদি উপজেলাবাসীসহ সর্বাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছন কটিয়াদি উপজেলা আওয়ামী লীগনেতা ও ৮০-এর দশকের কটিয়াদি কলেজ ছাএ সংসদের ভিপি ছিদিদকুর রহমান ভুইয়া ছিদিদক ।

তিনি বলেন-বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক মহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট করুন মুহূর্তে পবিত্র ঈদুল আযহার আগমন, ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা,সকল শোকের ছায়া, তাই সকলে স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে সচেতনার সাথে ঈদ পালন করি।

মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করি,আর আমরা সবাই জানি ঈদ মানে খুশি।ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হয় মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী-গরিব মিলে সবাই। আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি পাওয়া ।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী প্রাণঘাতি ভাইরাস কোভিড-১৯ বা করোনার ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর।সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করার আহবান জানান তিনি।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি