1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
সখীপুরে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো শেখ কামাল ফুটবল লীগ২০২১ - দৈনিক বিজয়ের বানী
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন
ad

সখীপুরে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো শেখ কামাল ফুটবল লীগ২০২১

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২ Time View

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ)

স্টাফ রিপোর্টার ,দৈনিক বিজয়ের বাণী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ১৯৭১সালের মহান মুক্তিযুদ্ধের সূতিকাগার খ্যাত, মুক্তিযুদ্ধের ইতিহাসের চারণভূমি, টাঙ্গাইলের সখিপুরে সোমবার (২০ সেপ্টেম্বর) বিকালে সখিপুর আবাসিক মহিলা অনার্স কলেজ সংলগ্ন ঐতিহ্যবাহী সৃষ্টি সংঘ মাঠে “শেখ কামাল” ফুটবল লীগ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়। প্রায় সহস্র ক্রীড়ামোদীর সবান্ধব উপস্থিতিতে এক অনাড়ম্বর পরিবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন উক্ত খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উক্ত ফুটবল টুর্নামেন্টে সভাপতির আসন অলংকৃত করেন উপজেলা নির্বাহী অফিসার ও সখিপুর ক্রীড়াসংস্থার সভাপতি চিত্রা শিকারী। অনুষ্ঠানে প্রধান অতিথি সখিপুর উপজেলা পরিষদ চেয়ার‌্যমান জুলফিকার হায়দার কামাল, বিশেষ অতিথি হিসেবে সখিপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, সখিপুর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একে সাইদুল হক ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

উদ্বোধনী খেলায় সখিপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম.ও গনি, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মফিজুল ইসলাম,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলম,সখিপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি তাহেরুল ইসলাম ইয়ারুম, সখিপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কাউয়ুম হোসাইন ও শেখ কামাল ফুটবল লীগ পরিচালনা কমিটির সদস্য সচিব,সখিপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি, গজারিয়া শান্তি কুঞ্জ একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান ভুইয়া,প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর,সাবেক সভাপতি শাকিল আনোয়ার সহ অন্যান্য সুধীজনেরা উপস্থিত ছিলেন।

শেখ কামাল ফুটবল লীগ পরিচালনা কমিটির সদস্য সচিব ,সখিপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি, গজারিয়া শান্তি কুঞ্জ একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান ভুইয়া বলেন,আধুনিক তথ্য-প্রযুক্তির করালগ্রাস ও মাদক থেকে দূরে থাকার অন্যতম প্রধান মাধ্যম খেলাধুলা। একজন ক্রীড়ামোদী হিসেবে অতীতেও সকল খেলাধুলার সঙ্গে ছিলাম এবং ভবিষ্যতেও সকল খেলাধুলা আয়োজনের সাথে থাকার ইচ্ছা পোষণ করে উভয় দলের খেলোয়াড় ও উপস্থিত সকলকে অনুপ্রাণিত করেন।আধুনিক প্রযুক্তিনির্ভর সময়ে মোবাইল, কম্পিউটার ইন্টারনেট সংশ্লিষ্ট সব কিছুর নেতিবাচক প্রভাব থেকে একমাত্র খেলাধুলার মাধ্যমে নিজেকে নিরাপদ রাখা সম্ভব।খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত থাকলে শরীর ও মন সবই ভাল থাকে সেই সঙ্গে অনৈতিক ও নেতিবাচক কোনো কার্যকলাপে জড়িত হওয়ার সম্ভাবনা অনেকাংশে কমে যায়,তাই সকলের উচিত খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করা।

শেখ কামাল ফুটবল লীগে মোট বারো টি দলের অংশগ্রহনে মোট ২৩টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথমে লীগ খেলাগুলো ও পরে নকআউট পর্বের খেলা অনুষ্ঠিত হবে। আজকের খেলায় মানবসেবা ক্লাব(বেতুয়া) বনাম সানবান্ধা স্পোর্টিং ক্লাব অংশগ্রহন করেন বেতুয়া মানবসেবা ক্লাবকে পরাজিত করে সানবান্ধা স্পোটিং ক্লাব ৩ -১ গোলে জয় পেয়েছেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com