1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুরে হেরোইনসহ চার যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
ad

সখিপুরে হেরোইনসহ চার যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৪৫৪ Time View

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ)

স্টাফ রিপোর্টার, দৈনিক বিজয়ের বানী।

টাংগাইলের সখিপুরে হেরোইন সহ চারজন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে (৬জুলাই)মঙ্গলবার দুপুরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকার একটি বাসায়, সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে, দুই গ্রাম হিরোইনসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতার কৃতরা হলেন- পৌরসভার ৫ নং ওয়ার্ড জামতলা এলাকার আনোয়ার সিকদারের ছেলে মামুন সিকদার (২৮), বহেড়াতৈল এলাকার মজিবর সিকদারের ছেলে লিখন সিকদার (২৫),বগাপ্রতিমা এলাকার ফয়েজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৮) ও পৌরসভার তিন নম্বর ওয়ার্ড এলাকার ইদ্রিস সিকদারের ছেলে সুমন সিকদার (২৮)। এর মধ্যে লিখন সিকদার ও রফিকুল ইসলাম চিহ্নিত মাদক ব্যবসয়ী এবং তাদের নামে মাদক আইনে আরও একাধিক মামলা রয়েছে।

গ্রেফতার কৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আজ(৭ জুলাই) বুধবার সকালে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে ।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, পৌর এলাকার মামুন শিকদারের বাসায় হিরোইন বিক্রির উদ্দেশ্যে পোটলা তৈরি করার সময় এই চারজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

  1. সখীপুর থানার অফিসার ইনচার্জ, এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।
ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি