1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
শিবগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল আযহা'র শুভেচ্ছা জানিয়েছেন (ইউএনও) সম্পা - দৈনিক বিজয়ের বানী
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:০১ অপরাহ্ন
ad

শিবগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন (ইউএনও) সম্পা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৮২ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত, শিবগঞ্জ বগুড়া প্রতিনিধিঃ-

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে শিবগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উম্মে কুলসুম সম্পা।

তিনি বলেন সকলকেই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন,ঈদুল-আযহা মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া,ঈদ শান্তি,সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ,ঈদ মানেই শান্তি ঈদ মানেই আনন্দ।
প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক এবারের পবিত্র ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) এর ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত।

তিনি আরো বলেন, প্রিয় শিবগঞ্জ বাসী আসুন আমরা সকলে সরকারি নিদের্শনা ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উল আযহা উদযাপন করি। আমাদের সকলকে নিজেদের জায়গা থেকে সচেতন হতে হবে তবেই এ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ করতে পারব। তাই আসুন আমরা ঘরের বাহিরে বের না হয়ে একটু কষ্ট হলেও তা মেনে নিজ নিজ জায়গা থেকে সতর্কতা অবলম্বন করে করোনা ভাইরাস প্রতিরোধে যুদ্ধ ঘোষনা করি। আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘর থেকে বাহির হতে মাস্ক পরি এবং ঈদগাহে নয় মসজিদে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধিমেনে নামাজ আদায় করি।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com