1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
লকডাউনের বিধিনিষেধ অমান্য করলেই হচ্ছে মামলা ও জরিমানা । - দৈনিক বিজয়ের বানী
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
ad

লকডাউনের বিধিনিষেধ অমান্য করলেই হচ্ছে মামলা ও জরিমানা ।

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৮ Time View

মোঃ জাহিদ হোসেন ইমরান

রায়পুর উপজেলা প্রতিনিধি

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার কর্তৃক ঘোষিত ১৪ দিনের লকডাউনের দ্বিতীয় দিনে লকডাউনের বিধিনিষেধ অমান্য করলেই হচ্ছে মামলা ও জরিমানা ।
কোভিড-১৯-এর বিস্তার রোধকল্পে কঠোর লকডাউন যথাযথভাবে বাস্তবায়নে মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মো: আনোয়ার হোছাইন আকন্দ মহোদয়ের নির্দেশনায় রায়পুর উপজেলাধীন পৌরশহরসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়
উপজেলা নির্বাহী অফিসার জনাব সাবরীন চৌধুরী এর নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) জনাব আখতার জাহান সাথী এবং অত্র উপজেলায় নিয়োজিত বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শহিদুল ইসলাম , রায়পুর থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট
এ সময় লকডাউনের শর্ত ভঙ্গ করায় ০৬টি পৃথক পৃথক মামলায় মোট ২১০০/- টাকা জরিমানা করা হয়। এ সময় রাস্তায় নজরে আসা অসহায় ব্যক্তির হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী তুলে দিয়ে তাদের বাড়িতে ফিরে যেতে অনুরোধ করা হয়।

পাশাপাশি শ্রদ্ধেয় স্যারের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে রায়পুর উপজেলার পৌরশহরে সনাক্তকৃত পজিটিভ রোগীর হোম আইসোলেশন নিশ্চিতকরন সকলের সার্বিক অবস্থা এবং খোঁজ-খবর নেয়ার নিমিত্ত সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরকে সাথে নিয়ে তাদের বাড়িতে যাওয়া হয় এবং প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।

জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com