1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
রাজারহাটে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আওয়ামীলীগের আলোচনা সভা। - দৈনিক বিজয়ের বানী
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন
ad

রাজারহাটে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আওয়ামীলীগের আলোচনা সভা।

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৬২ Time View

মোঃ রুবেল মিয়া

রাজারহাট (কুড়িগ্রাম জেলা) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৯৭৫ সালের ১৫ই আগস্টে ইতিহাসের নৃশংসতম বর্বর হত্যাকাণ্ডের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে।

আজ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবসে রাজারহাট উপজেলা প্রশাসন,রাজারহাট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠন, সাংবাদিক সংগঠন,শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

রবিবার সকাল দশটায় জাতীয় শোক দিবসে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও শোক পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম, উপজেলা পরিষদ
চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি,ভাইস চেয়ারম্যান মোঃ আশিকুর ইসলাম মন্ডল সাবু,মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম ফাতেমা,রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু সরকার প্রমুখ।

আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক জাহানুর আলম সোহেল প্রমুখ।
এছাড়াও সাংবাদিক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুস ছালাম,
যুগ্ম আহ্বায়ক সুমন কুমার রায় ও যুগ্ম আহ্বায়ক ইমতিয়াজ আহমেদ এন্তাজুল প্রমুখ।

ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন নেতৃত্বে রাজারহাট উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ও সদস্যগণ পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ চত্বরের ফাঁকা জায়গায় বৃক্ষ রোপণ করা হয়। এছাড়াও উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,রাজনৈতিক, সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের খবর পাওয়া গেছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com