1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
মাধবপুরের সন্তান প্রবাসের মাটিতে খুন,লাশ আনতে সরকারের সহযোগিতা প্রয়োজন। - দৈনিক বিজয়ের বানী
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:১৪ অপরাহ্ন
ad

মাধবপুরের সন্তান প্রবাসের মাটিতে খুন,লাশ আনতে সরকারের সহযোগিতা প্রয়োজন।

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৩৯ Time View

মাধবপুরের সন্তান প্রবাসের মাটিতে খুন,লাশ আনতে সরকারের সহযোগিতা প্রয়োজন।

হৃদয় এস এম শাহ্-আলম
হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের অলিপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। সংসারের আর্থিক অবস্থা ফিরিয়ে আনতে ও মা বাবার মুখে হাসি ফুটাতে সৌদিআরবে কাজ করতে গিয়ে ইখতিয়ার উদ্দিন স্বপন নামে এক ব্যাক্তি খুন হয়েছেন। ছেলের মৃত্যু সংবাদ শুনে বৃদ্ধ মা-বাবা এখন পাগল প্রায়। তার গ্রামের বাড়িতে বৃদ্ধ, মা ,বাবা ও ৩ ভাই রয়েছে।

নিহতদের মামা চৌমুহনী খুর্শিদ হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহন মিয়া জানান, ১৬/১৭ বছর আগে জায়গা জমি বিক্রি করে সৌদি আরবে পাড়ি জমান ইখতিয়ার উদ্দিন স্বপন। সৌদি আরবের জিজান শহরে একটি গ্যারেজ পরিচালনা করত। ভাল টাকা উর্পাজন করত সে। কিন্তু মঙ্গলবার রাতে তার সাথে থাকা প্রবাসীরা ফোন করে জানান, দূর্বত্তরা মঙ্গলবার দুপুরে তার ঘরে প্রবেশ ঘরে প্রবেশ করে ইখতিয়ার উদ্দিন কে হত্যা করে ফেলে যায়। এ সময় তার গলায় লোহার তার প্যাচানো ও মাথায় রক্তাক্ত জখমের চিহৃ ছিল।
খবর পেয়ে সৌদি পুলিশ নিহতের লাশ উদ্ধার জিজান হাসপাতাল হিমঘরে নিয়ে রাখে। তার বৃদ্ধ পিতা জয়নাল আবেদিন জানান, স্বপন রমজানে দেশে আসার কথা ছিল। ছেলের ইচ্ছে ছিল মা, বাবা কে নিয়ে দেশে ঈদ করবেন। কিন্তু এখন ছেলে লাশ হয়ে সৌদিআরবে পড়ে রয়েছে। যারা আমার ছেলের এমন ক্ষতি করেছে সরকারের মাধ্যমে আমি ছেলে হত্যার বিচার চাই।
মাধবপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আমিনুল ইসলাম জানান, নিহতের স্বজনদের কাছ থেকে এমন একটি সংবাদ আমরা পেয়েছি। লাশ সৌদিআরব থেকে আনতে সরকারের সহযোগীতা প্রয়োজন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com