1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সিলেট ৩ আসনের নবনির্বাচিত এমপি হাবিবুর রহমান। - দৈনিক বিজয়ের বানী
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন
ad

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সিলেট ৩ আসনের নবনির্বাচিত এমপি হাবিবুর রহমান।

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭ Time View

জাকির হোসেন সুমন ব্যুরোঃ

সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি হাবিবুর রহমান হাবিব আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দোয়া কামনা করেন। এসময় প্রধানমন্ত্রী তাঁকে গণভবনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের পরে হাবিবুর রহমান হাবিব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিক্রিয়া ব্যক্ত করে লেখেন- ‘সিলেট-৩ আসনের উপনির্বাচনে আমার উপর যে আস্তা ও বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’নৌকা প্রতিক’ আমানত হিসেবে দিয়েছিলেন-আমি,আমার দলীয় নেতাকর্মী এবং আমার নির্বাচনী এলাকার জনগণ প্রিয় নেত্রীর সেই পবিত্র আমানত রক্ষা করতে পেরেছি আলহামদুলিল্লাহ।

আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আরেক কন্যা আমাদের ছোট আপা শেখ রেহানার প্রতি।

আমি বিজয়ী হওয়ার পরপরই আমার প্রিয় নেত্রীকে বলেছিলাম, আপা আমি আপনাকে পা ছুঁয়ে সালাম না করে শপথ গ্রহণ করবো না। এই করোনাকালীন কঠিন সময়ে অনেক প্রতিবন্ধকতা থাকলেও প্রিয় নেত্রী আমাকে সম্মতি দিয়েছেন, সময় দিয়েছেন।

আমি মন উজাড় করে কথা বলেছি,কথা বলেছি আমার দলীয় নেতাকর্মী ও দক্ষিন সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানষের কথা। মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আনন্দিত আমার এই বিজয়ে প্রিয় দেশবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com