1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
কটিয়াদীতে চুরি হওয়া মোবাইল ঢাকা থেকে উদ্ধার করলো পুলিশ - দৈনিক বিজয়ের বানী
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন
ad

কটিয়াদীতে চুরি হওয়া মোবাইল ঢাকা থেকে উদ্ধার করলো পুলিশ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬ Time View

নজরুল ইসলাম স্বপন,বাপসনিউজ ,কটিয়াদী (কিশোরগঞ্জ)

প্রতিনিধি:

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের অষ্টঘরিয়া গ্রামের সজিব মিয়ার বাড়ী থেকে চুরি হওয়া মোবাইল ফোন ঢাকার কদমতলী থেকে উদ্ধার করেছে কটিয়াদী মডেল থানা পুলিশ। রবিবার দুপুরে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস.এম শাহাদত হোসেন ও এএসআই উত্তম কুমার মোবাইল ফোনটির প্রকৃত মালিক মো. সজিব মিয়ার হাতে হস্থান্তর করেন।খবর বাপসনিউজ।

জানা যায়, এক বছর আগে উপজেলার আচমিতা ইউনিয়নের অষ্টঘরিয়া গ্রামের মো. সজিব মিয়ার বাড়ী থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। সজিব কটিয়াদী মডেল থাকায় একটি সাধারন ডায়রী করেন। পরে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস.এম শাহাদত হোসেন এএসআই উত্তম কুমারকে মোবাইল ফোনটি উদ্ধারের দায়িত্ব প্রদান করেন। তারই প্রেক্ষিতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় গত এক বছর আগে চুরি হওয়া মোবাইল ফোনটি চালু হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই এএসআই উত্তম কুমার রাজধানী ঢাকার কদমতলী এলাকার এক গৃহবধূর কাছ থেকে উদ্ধার করেন। তবে ওই গৃহবধূ যার কাছ থেকে মোবাইল ফোনটি কিনেছেন তাকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস.এম শাহাদত হোসেন বলেন, আচমিতা ইউনিয়নের অষ্টঘরিয়া গ্রামের সজিব মিয়ার বাড়ী থেকে চুরি হওয়া মোবাইল ফোনটি ঢাকার কদমতলী থেকে উদ্ধার করে ফেরৎ দেওয়া হয়েছে। আমরা চুরি হওয়া অনেক মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকে কাছে হস্তান্তর করেছি।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: DoryHost.com